সারাদেশ

আমার ওয়ার্ডে কোন কাজ অসমাপ্ত থাকবে না : কাউন্সিলর ইকবাল

নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন বলেছেন, আমার ওয়ার্ডে কোন কাজ অসমাপ্ত থাকবে না। আমি যে সকল ওয়াদা নাগরিকদের কাছে করেছি, তা অক্ষরে অক্ষরে পালন করবো। শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিনপাড়া এলাকায় নাসিরের গ্যারেজ হতে আজগর আলী ঈদগাঁ মাঠ পর্যন্ত ও হাজী ইদ্রিস আলীর বাড়ী হতে শহিদ চেয়ারম্যানের বাড়ী পর্যন্ত রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্ধোধনকালে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, খেলার মাঠ, স্বাস্থ্যকেন্দ্র, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র নির্মাণে জায়গার দরকার হবে। সেগুলো কিভাবে করা যায় তা মেয়র মহোদয়ের সাথে আলোচনা করে ব্যবস্থা করা হবে। জনগণই আমার ভরসা। তারা আমাকে দ্বিতীয়বারের মত ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি জনগণের চাহিদাকেই সর্বোচ্চ গুরুত্ব দিব।

এসময় আরো উপস্থিত ছিলেন নাসিক ১,২,৩নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, বিশিষ্ট সমাজ সেবক মোস্তফা কামাল, সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম বাবুল, মাওলানা আমিনুল ইসলাম, সিটি করপোরেশনের কার্যসহকারী বাছির আহম্মেদ, সোলাইমান পলাশ, মোহাম্মদ খোকন, রহমতুল্লা, অভিক, জসিম উদ্দিন, মাস্টার মহিউদ্দিনসহ ঠিকাদারী প্রতিনিধি সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগণ।

কাজ শুরুর আগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

Back to top button