Uncategorized

চোখ কান খোলা রাখার আহবান কায়সার হাসনাতের

সোনারগাঁ আওয়ামী লীগের নেতাকর্মীদের চোখ কান খোলা রাখার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত। তিনি বলেন, বিএনপি জামায়াত সরকার হঠাৎ হঠাৎ করে জনগনকে বিভ্রান্ত ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি করার জন্য নাশকতা করার চেষ্টা করবে। তাই আমাদের প্রত্যেকের বাড়িঘর থেকে সজাগ থাকতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার (২২ মে) দুপুরে সোনারগাঁ আওয়ামী লীগের ব্যানারে বিক্ষোভ সমাবেশ শেষে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

কায়সার বলেন, বিএনপি আজকে মাথাচাড়া দিয়ে উঠেছে। তাদের শরীরে রাজাকারের রক্ত। তাদের রক্তে সেই স্বাধীনতা বিরোধী প্রতিয়মান। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ কিন্তু দূর্বল না। ২০০৪ এ কিন্তু এই সোনারগাঁয়ে বিএনপিকে উৎখাত করে আমরা ক্ষমতায় বসেছিলাম। আমরা জনগনের শান্তি চাই। জনগনকে শান্তিতে রাখতে চাই।

সাবেক এই সাংসদ বলেন, জননেত্রী শেখ হাসিনা বিশ্বের সম্পদ। এই সম্পদকে রক্ষা করার দায়িত্ব প্রত্যেকটি আওয়ামী লীগের নেতাকর্মীদের। এ সম্পদের বিরুদ্ধে যখন কেউ মাথাচাড়া দিয়ে উঠবে তার মাথা ঘাড় থেকে নামিয়ে দেওয়া হবে।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী এডভোকেট ফজলে রাব্বী, আওয়ামীলীগ নেতা আশরাফুজ্জামান, মোগরাপাড়াা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button