সারাদেশ

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি মাহবুব আলম

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের (ওসি) পুরষ্কার পেলেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে জেলা পুলিশের কনফারেন্স রুমে মাসিক কল্যাণ, প্রশাসনিক ও অপরাধ পর্যালোচনা সভায় কাজের স্বীকৃতি স্বরুপ পুরষ্কার হিসেবে তাকে ক্রেস্ট প্রদান করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

এসময় সভায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমির খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেনসহ জেলার বিভিন্ন থানার ওসি ও পুলিশ সদস্য।

আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধীদের আটক, মামলা গ্রহণ, বিচারে সহায়তা, সড়কে শৃঙ্খলা ও ভিআইপি নিরাপত্তা, প্রটোকল, অপরাধীদের তথ্য সংগ্রহ ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়াসহ দুটি চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, আসামিদের গ্রেফতারসহ বিভিন্ন দায়িত্ব পালন করায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম বলেন, এ অর্জন শুধু আমার একার পক্ষে অর্জন করা সম্ভব হয়নি, সোনারগাঁও থানার সকল কর্মকর্তাগণসহ থানাবাসীর সহযোগিতার মাধ্যমেই অর্জন সম্ভব হয়েছে। দায়িত্বভার গ্রহণের পর থেকেই এই থানাকে মাদক, জঙ্গী ও বাল্যবিবাহের বিরুদ্ধে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও তা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।সেই সাথে তিনি সোনারগাঁবাসীকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, সোনারগাঁও থানার ওসি মাহবুব আলম এর আগেও জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কার সম্মাননা স্মারক গ্রহণ করেন।

Back to top button