সারাদেশ

সাদেক-সজিবের নেতৃত্বে জেলা যুবদলের শোডাউন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশ প্রেরণের দাবিতে জেলা বিএনপির সমাবেশে জেলা যুবদলের আহবায়ক সাদেকুল ইসলাম সাদেক ও যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজিবের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে শোডাউন করে অংশগ্রহণ করেছে।

সমাবেশ সফল করতে যুবদলের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হতে থাকেন। পরে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা এবং সরকারের পদত্যাগসহ এক দফা দাবি শ্লোগানে শ্লোগানে সমাবেশস্থলে অংশগ্রহণ করে।

সোমবার (৯ অক্টোবর) বিকেল তিনটায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ডের পাসপোর্ট অফিসের সামনে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে খাইরুল ইসলাম সজিব বলেন, অবৈধ সরকার যেভাবে এদেশে স্বৈরাচারী করছে আমরা তীব্র নিন্দা জানাই। আমাদের নেত্রী খালেদা জিয়াকে এই খুনি হাসিনা কারাবন্দি করে রেখেছে। যদি তার কিছু হয় এই স্বৈরাচারী শেখ হাসিনার জবাব দিতে হবে। এই স্বৈরাচারী সরকারের পতন অনিবার্য। অতি তাড়াতাড়ি এই সরকারের পতন হবে।

Back to top button