সারাদেশ

সোনারগাঁয়ে এমপি কায়সারের নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ

সোনারগাঁয়ে নিম্ন আয়ের মানুষের মাঝে ৩ হাজার ৩০০ কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার (২৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় উপজেলা অডিটোরিয়ামে এমপি আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত নিজস্ব অর্থায়নে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে এই কম্বল বিতরণ করেন। 

শীতবস্ত্র বিতরণকালে কায়সার বলেন, সরকারি বরাদ্দ একহাজার কম্বলের সাথে আমি নিজস্ব অর্থায়নে আরো কিছু কিনে মোট তিন হাজার তিনশত কম্বল ভাগ করে ১১টি ইউপি চেয়ারম্যানদের দিলাম। আপনারা আমার সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নের রিয়েল অসহায় যারা আছেন তাদের মধ্যে এই কম্বল বিতরণ করবেন।

এসময় কায়সার হাসনাতের সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম, মুক্তিযোদ্ধা ওসমান গণি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার, সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ।

Back to top button