সারাদেশ

‘শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে জনগণ রাজপথে থাকবে’

সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত বলেছেন, বাংলাদেশের জনগন ঐক্যবদ্ধ আছে। বাংলাদেশের জনগন উন্নয়ন চায়। জনগন শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে প্রয়োজনে রাজপথে থাকবে এবং লড়বে। এবং তাকে প্রধানমন্ত্রী না বানানো পযর্ন্ত  রাজপথ থেকে যাবে না।

সোমবার (২ অক্টোবর) দুপুরে কাঁচপুরে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি। আগামী ১৩ অক্টোবর কাঁচপুরে মহাসমাবেশ উপলক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ সোহাগ রনি, মোস্তাফিজুর রহমান মাসুম, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সদস্য মাহফুজুর রহমান কালাম, ডা. আবু জাফর চৌধূরি বিরু, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেত্রী নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ।

Back to top button