সারাদেশ

‘তারা আওয়ামী লীগের দালাল’

ফতুল্লা বিএনপি আগের থেকে শক্তিশালী। বর্তমানে ফতুল্লা থানা বিএনপির সভাপতি টিটু ভাই। ফতুল্লায় বিএনপি যারা করবে টিটু ভাইয়ের নেতৃত্বে করতে হবে। উনার বাইরে গিয়ে যদি কেউ চিন্তা করে তাহলে বুজতে হবে এটা ষড়যন্ত্রের বহি;প্রকাশ। যারা টিটু ভাইয়ের বাইরে গিয়ে কাজ করবে তারা আওয়ামী লীগের দালাল। তারাই ফতুল্লা থানা বিএনপিকে দূর্বল করার জন্য কাজ করছে। 

আজ শনিবার কুতুবপুরে আয়োজিত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি এসব কথা বলেন।

রনি আরও বলেন, নারায়ণগঞ্জের বিভিন্ন ওয়ার্ড-ইউনিয়ন-থানা আওয়ামী লীগ বিএনপি নেতাদের পালে। এটা আপনারা জানেন। কেনো পালে? বিএনপিকে ধ্বংশ করার জন্য তারা প্রকাশ্যে বিএনপিকে আঘাত করবে না, তারা বিএনপিকে ওয়ার্ড লেভেল থেকে শুরু করে থানা পযর্ন্ত নেতাদের সাথে মিশে যাবে এবং মিশে গিয়ে মূল নেতৃত্বকে ধ্বংশ করবে। তাদের থেকে কর্মী বিচ্ছিন্ন করবে। কর্মী বিচ্ছিন্ন করে সংগঠনকে দূর্বল করে তারা একটি শক্তিশালী ঘাটি তৈরি করবে। যদি আপনারা এটা করতে দেন তাহলে এক সময় বিএনপি থাকবে না।  

কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদের সভাপতিত্বে ও জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদূল ইসলাম টিটু। এতে আরও উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন বিএনপির নেতাকর্মী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 

Leave a Reply

Back to top button