সারাদেশ

মান্নানকে তারেক রহমানের চিঠি

ঢাকায় বিএনপির সমাবেশে হাজারো নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউন করায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানকে চিঠি দিয়ে ধন্যবাদ জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমান। ১৩ জুলাই এক চিঠিতে তিনি এ ধন্যবাদ জ্ঞাপন করেন।

চিঠিতে লেখা হয়, ‘১২ জুলাই নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এক ঐতিহাসিক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশেকে সাফল্যমন্ডিত করার জন্য গত ৯ জুলাই নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে একটি সভায় আমন্ত্রণক্রমে আপনি উপস্থিত হয়েছিলেন। উক্ত সমাবেশে সার্বিকভাবে সফল করতে আপনার প্রশংসনীয় ভূমিকার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি।

প্রসঙ্গত ১২ জুলাই সকাল থেকে শত শত নেতাকর্মী নিয়ে ঢাকায় মিছিল করতে থাকেন মান্নান ও তার নেতাকর্মীরা। পরে হাজার হাজার নেতাকর্মীসহ জেলা বিএনপির মিছিলে যোগ দেন তিনি।

মান্নান জানান, কে কতজন লোক নিয়ে গেছে তার পরিপ্রেক্ষিতে দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমান ধন্যবাদ জানিয়েছেন। উনি আমাকে চিঠি দিয়েছেন আমি সবচেয়ে খুশি। একদফার আন্দোলন সারা বাংলাদেশে চলবে। আমরা সহিংসতায় যাবো না। আমরা শান্তিপূর্নভাবে মিটিং মিছিল করবো।

Back to top button