সারাদেশ

‘সোনারগাঁয়ে বিএনপির অবস্থান নেই’

অতন্দ্র প্রহরী হয়ে জানমালের পাহারা দিচ্ছি : মোশাররফ

‘সোনারগাঁয়ে বিএনপির অবস্থান নেই’ বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন। তিনি বলেন, অন্য জায়গায় দুই একটা বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। সোনারগাঁয়ে ও কাঁচপুরে আমরা অতন্দ্র প্রহরী হয়ে জানমালের পাহারা দিচ্ছি। আজকে সোনারগাঁয়ে বিএনপি জামায়াতকে কোথাও দেখা যাচ্ছে না।

বিএনপি-জামাতের বিরুদ্ধে রোববার (১২ নভেম্বর) সকালে কাঁচপুর ব্রিজের সামনে সোনারগাঁ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগের আয়োজিত বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মোশাররফ বলেন, বিএনপি টিভিতে দুইদিন হরতাল হরতাল বলছে। রিজভী সাহেব সোনারগাঁ ফাইভ স্টার হোটেলে আরামে ঘুমিয়ে আছে। তারেক জিয়া লন্ডনে ফূর্তি করছে। কিছু সন্ত্রাসী নামাই দিছে পেট্রোল বোমা মারার জন্য। রিজভী সাহেবের ঘুম তো ভাঙ্গে নাই বিবৃতি দিয়ে।দুই চারজন গিয়ে টায়ারে আগুন জ্বালায়। এগুলো কি রাজনীতি?

বিএনপি সন্ত্রাসীদের দল উল্লেখ করে ইউপি এ চেয়ারম্যান বলেন, তাদের অবরোধ জনগণ প্রত্যাখান করেছে। তোমরা ভালো হয়ে যাও। শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করো। তোমরাও ভালো থাকবা, আমরাও ভালো থাকবো এবং দেশের মানুষও ভালো থাকবে।

এর আগে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেনের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে  শান্তি সমাবেশ ও মিছিল বের করা হয়।মিছিলটি বেশ কয়েকটি জায়গা প্রদক্ষিন করে পুনরায় কাঁচপুর ব্রিজের সামনে এসে শেষ হয়। এসময় অবরোধ বিরোধী মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা বিএনপি-জামায়াত বিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

Back to top button