Uncategorized

বৃহস্পতিবার বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান নেবে জেলা বিএনপি

অসহনীয় লোডশেডিং, বারবার মূল্যবৃদ্ধি, বিদ্যুৎ খাতে নজীর বিহীন দূর্নীতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে শান্তিপূর্ণ অবস্থান এবং স্মারকলিপি প্রদান করবে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

কেন্দ্রের সিদ্ধান্ত মোতাবেক নারায়নগঞ্জ জেলা বিএনপি আগামীকাল সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত জেলা বিদ্যুৎ অফিসের সামনে (ডিএনডি সংলগ্ন) এ অবস্থান কর্মসূচী পালন করবে। উক্ত কর্মসূচীতে সকাল সাড়ে ১০টার মধ্যে জেলা বিএনপি ও এর সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের সকল ইউনিটকে উপস্থিত থাকার অনুরোধ জানোনো হয়েছে।

বুধবার (৭ জুন) জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমান অবৈধ সরকারের নজীর বিহীন দূর্নীতির কারনে বিদ্যুৎ উৎপাদন ও বিতরণ ব্যবস্থা চরম সংকট সৃষ্টি হয়েছে। জবাবদিহীতার অভাবে দূর্নীতির লক্ষে অপরিকল্পিতভাবে কুইক রেন্টাল পাওয়ার প্লান্ট স্থাপন, বিদ্যুৎ উৎপাদন ব্যতিরেকে ক্যাপাসিটি চার্জ প্রদান, ভারতের আদানী গ্রুপের সঙ্গে ২৫ বৎসরের অসম বিদ্যুৎ চুক্তি, আজকের সংকটের প্রধান কারন। অসহনীয় লোডশেডিং, শিল্প ও কৃষিখাতে বিদ্যুৎ সরবরাহ ঘাটতি এবং জ্বালানি ক্রয়ের ক্ষেত্রে ব্যর্থতা সর্বোপরি বিদ্যুৎ খাতকে দূর্নীতির জন্য প্রধান খাত হিসেবে নেওয়ায় বিদ্যুতের মূল্য বারবার বৃদ্ধি করে জনগণের অসহনীয় দূর্ভোগ সৃষ্টি করছে এবং সামগ্রিকভাবে অর্থনীতিতে সংকটের সৃষ্টি করছে।

অসহনীয় লোডশেডিং, বারবার মূল্যবৃদ্ধি, বিদ্যুৎ খাতে নজীর বিহীন দূর্নীতির প্রতিবাদে আগামী ৮ জুন বৃহস্পতিবার সকল জেলা সদরে অবস্থিত বিদ্যুৎ কার্যালয় সম্মুখে দুপুর ১১টা হতে ১২টা পর্যন্ত শান্তিপূর্ণ অবস্থান এবং অবস্থান শেষে স্মারকলিপি প্রদানের কর্মসূচী পালন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। কেন্দ্রের সিদ্ধান্ত মোতাবেক নারায়নগঞ্জ জেলা বিএনপি আগামীকাল সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত জেলা বিদ্যুৎ অফিসের সামনে (ডিএনডি সংলগ্ন) অবস্থান কর্মসূচী পালন করবে। উক্ত কর্মসূচীতে সকাল ১০.৩০ মিনিটের মধ্যে জেলা বিএনপি ও এর সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের সকল ইউনিটকে উপস্থিত থাকার অনুরোধ করা হলো।

Back to top button