Uncategorized

নির্দেশনা পেলে বিএনপি বাড়িতে অবরুদ্ধ থাকতো : শামীম ওসমান

নির্দেশনা পেলে বিএনপি বাড়িতে অবরুদ্ধ থাকতো

বিএনপি যেভাবে পুলিশকে কুপিয়ে মেরেছে এটার বিচারের দায়িত্ব জনগণের হাতে দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ারের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক দোয়া মাহফিলে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধান বিচারপতির ওপর হামলা মানে রাষ্ট্রের ওপর হামলা। পুলিশকে কুপিয়ে মারা মানে আইনকে কুপিয়ে মারা। ওরা তো কিছু বাদ রাখেনি। সাংবাদিকদেরও পিটিয়েছে। আমাদের রাজনৈতিক নেতাকর্মীকে মারলো, মহিলাদের মারলো। এবং লালমনিরহাটে আমাদের এক ভাইকে কুপিয়ে হত্যা করলো। পুলিশের লোকটা পড়ে আছে। তার মৃত্যু কনফার্ম করার জন্য তাকে চাপাতি দিয়ে কোপানো হলো। এটা তো কল্পনার অতীত। এটা রাজনীতি হতে পারে না।

শামীম ওসমান বলেন, ১৪-১৫ সালে যা করেছে আবার তারা সেটা করতে চায়। একটা ধাক্কা লেগে গেছে, ওরা আর কোমর সোজা করে দাঁড়াতে পারবে না। এবার ওরা (বিএনপি) নাকে খত দিয়ে শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচনে আসবে।

বিএনপির অবরোধ ঠেকাতে তিনদিন আওয়ামী লীগ মাঠে থাকবে এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এ সাংসদ বলেন, দল যদি নির্দেশ দিতো তাহলে অবরোধ তো দুরের কথা, বিএনপি নিজের বাড়ির ভেতরই অবরুদ্ধ থাকতো। কিন্তু আমাদের দল আমাদের এই ধরনের নির্দেশ দেয় নাই। দল বলছে শান্তি সমাবেশ করতে আমরা শন্তি সমাবেশ করবো।আইনশৃঙ্খলা বাহিনী তাদের কাজ করবে।

Back to top button