সারাদেশ

প্রতীক বরাদ্দ পেয়েছেন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীরা

উপজেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

২ মে বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি প্রার্থীদের মাঝে এ প্রতীক বরাদ্দ করেন। 

চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার (দোয়াত কলম প্রতীক), বর্তমান ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু (আনারস প্রতীক) ও সোনারগাঁ আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম (ঘোড়া প্রতীক)। ভাইস চেয়ারম্যান পদে মাসুম চৌধুরী (তালা প্রতীক), আজিজুল ইসলাম মুকুল (মাইক প্রতীক), মো: ফয়েজ শিপন (চশমা প্রতীক) ও জাহাঙ্গীর (টিউবওয়েল প্রতীক)। নারী ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী (হাঁস প্রতীক) ও শ্যামলী আক্তার (ফুটবল প্রতীক)। 

এছাড়া হাইকোর্টে রিটের মাধ্যমে ১ জন চেয়ারম্যান প্রার্থী, ২ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর প্রতীক বরাদ্দ আগামী ৫মে অনুষ্ঠিত হবে। তারা হলেন-চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম নান্নু, ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব পারভেজ ও জহিরুল ইসলাম খোকন, ভাইস চেয়ারম্যান প্রার্থী কোহিনুর ইসলাম রুমা, এড. নুরজাহান ও হেলেনা আক্তার। 

Back to top button