Uncategorizedসারাদেশ

‘কায়সার হাসনাত রাজনৈতিক অভিবাবক’

কায়সার হাসনাতকে আমার রাজনীতিক অভিবাবক বানিয়েছে শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন সোনারগাঁ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মো. সোহাগ রনি।

তিনি বলেন, কায়সার হাসনাতকে আমি মন দিয়েছি, উনার সংগঠনে আমি সাংগঠনিক সম্পাদক হয়েছি। উনার নেতৃত্বে বিগত দিনে আমি রাজনীতি করেছি। যেহেতু একসাথে সংগঠনে আছি উনি যে নির্দেশনা দিবে সকল নির্দেশনা পালন করার চেষ্টা করবো।

সোনারগাঁয়ের কাচপুরে শান্তি ও উন্নয়ন সমাবেশ কর্মসূচীর সফল করায় সোমবার (১৬ অক্টোবর) মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে আয়োজিত এক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

রনি বলেন, সোনারগাঁয়ে অনেক মানুষ হাসনাত পরিবারের বিরুদ্ধে গিয়ে রাজনীতি করেছে। আবার অনেকে এ পরিবারের বিরুদ্ধে মার্কা নিয়ে রাজনীতি করেছে। কায়সার হাসনাত যাতে নৌকা না পায় অনেক ষড়যন্ত্র হয়েছে। ষড়যন্ত্র ভুলে গিয়ে যদি আমরা এক না হতে পারি এবং নিজেদের মধ্যে প্রতিহিংসা তৈরি করি  তাহলে এ প্রতিহিংসার কারণে নৌকা ডুববে। আমাদের সকলের এখন ঐক্য হওয়ার দরকার।

পরিশেষে বক্তব্যে সোনারগাঁয়ে নৌকার জন্য রাস্তা অবরোধ ও মানববন্ধন করবেন বলে জানান আওয়ামী লীগের এ নেতা।

মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজামান, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সাধারণ সম্পাদক আলী হায়দার।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক মোস্তাফা কামাল নিলু, উপজেলা ছাত্র লীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজীব, স্বেচ্ছাসেবক লীগ নেতা হৃদয় প্রধানসহ প্রমুখ।

 

Back to top button