সারাদেশ

পিরোজপুরে এমপি কায়সার, গণসংবর্ধনায় মানুষের ঢল

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে স্বরণকালের সেরা আয়োজনের মধ্য দিয়ে সোনারগাঁয়ের পিরোজপুরে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। গণসংবর্ধনায় পিরোজপুর ইউনিয়নে সাধারণ মানুষের ঢল নামে। গণসংবর্ধনা অনুষ্ঠান পরিণত হয় বিশাল জনসভায়।

সোমবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের শিল্পাঞ্চল মেঘনা শিল্পনগর স্কুল মাঠে আওয়ামী লীগের নেতাকর্মীসহ হাজার হাজার জনতা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, কায়সার হাসনাত ভাইয়ের আগমন শুভেচ্ছা স্বাগতম’ শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো মেঘনা শিল্পাঞ্চল এলাকা।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সৌজন্যে এ গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঞ্চে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে কায়সার হাসনাত সাধারণ জনতার উদ্দ্যেশে বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের আপনাদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আমার ছোট ভাই। আমি মাসুমকে সাথে নিয়েই অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করি। বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়ন করে স্মার্ট সোনারগাঁ গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ।

গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ড. আতিকুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ,সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য সেলিম রেজাসহ প্রমুখ।

Back to top button