Uncategorized

অতীতে যারা দায়িত্বে ছিলেন তারা ঘরে বসে কমিটি করতেন : মান্নান

‘অতীতে যারা দায়িত্বে ছিলেন তারা ঘরে বসে কমিটি করতেন’ বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহীর কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

সোমবার (১২ জুন) বিকালে বাধন কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ সদর থানার বিএনপির সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মান্নান বলেন, স্বৈরাচার সরকারের বিরুদ্ধে যারা রাজপথে ছিলো আমি তাদেরকে সোনারগাঁ থানার কমিটিতে নিয়েছি। কমিটিতে হুমকি ধামকি দিয়ে নেওয়ার জন্য অনেক কিছু এসেছিলো। আমি যারা রাজপথে ছিলো না তাদেরকে কমিটিতে জায়গা দেই নাই।

নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানার সভাপতিত্বে ও সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধানের সঞ্চালয়নায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ( ঢাকা বিভাগীয় ) সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয়) সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু। প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসনে খান ও বিশেষ বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

Back to top button