Uncategorized

‘বিএনপিদের পোড়া কপাল’

বেশ কয়েকদিন ধরে হঠাৎ করেই নারায়ণগঞ্জসহ সারাদেশে লোডশেডিং চরম আকার ধারণ করেছিলো। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ব্যাহত হওয়ায় ভোগান্তিতে পড়েছিলো সাধারণ মানুষ।

গত বৃহস্পতিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে দুর্নীতির প্রতিবাদে সারা দেশে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেছে বিএনপি। এ সময় তারা বিদ্যুৎ অফিস ঘেরাও করে। তাদের সঙ্গে যোগ দেয় বিপুলসংখ্যক সাধারণ মানুষ। পরে বিএনপি নেতৃবৃন্দ বিদ্যুৎ অফিসের কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করে।

এদিকে বিএনপির এ কর্মসূচিকে সমালোচনা করে গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম। এর আগেও কয়েকবার তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিএনপিকে নিয়ে সমালোচনা করেন।

শুক্রবারের স্ট্যাটাসটি হুবুহো তুলে ধরা হলো-

রাখে আল্লাহ মারে কে শেখ হাসিনাকে ঠেকায় কে? বিএনপি ভাইদের জন্য মায়া লাগছে।মহান আল্লাহ রাব্বুল আলামিন সর্বদিক থেকে বিচারের মানদণ্ডে সঠিক। তাপদাহ তাপদাহ বলে যে চিৎকার শুরু করেছিলো আল্লাহ তার রহমতের বৃষ্টি দিয়ে বিএনপির গাত্রদাহ শেষ করে দিলো। হাতে হারিকেন পো,,,,,,,,,,,,,,,বাশ নিয়ে রিজভী সাহেবেরা যে আন্দোলনের সুযোগ নিয়েছিলো তাও সরকারের সঠিক সিদ্ধান্তে বিদ্যুৎত সমস্যার মধ্য দিয়ে শেষ হয়ে গেলো। আহারে বিএনপি, তোদের আসলেই পোড়া কপাল।

Back to top button