সারাদেশ

‘শেখ হাসিনা না থাকলে কারো অস্তিত্ব থাকবে না’

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নাসির উদ্দিন বলেছেন, আগামী দেশের যে অবস্থা সে কারণে আমাদের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সুগংঠিত করার জন্য জন্য সম্মেলন করা হচ্ছে। এই আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ বিরোধী দলের বিরুদ্ধে রোধে দাড়াতে হবে। শেখ হাসিনা না থাকলে কারো অস্তিত্ব থাকবে না।

১৬ জুলাই বিকালে বন্দর খানবাড়ী মোড়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের অন্তভুক্ত ১৯ থেকে ২৭নং ওয়ার্ড ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, বছরের শুরুতে নতুন বই আধুনিক চিকিৎসা সেতু ক্যানেল, ভাতা চালু করেছেন তিনি। মানুষ যেন না খেয়ে মরে, ৭৫ লাখ মানুষকে ঘর বাড়ি পুকুর জমি দিয়েছে সরকার। দেশের বিদ্যুৎ উন্নত করে সবাইকে টাক লাগিয়ে দিয়েছে। দেশের মানুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমাদের গর্ব। তিনি করোনা টিকা বিনামূল্য দিয়েছেন জনগণকে। বিদেশ এখন আমাদের দেশকে ফলো করে। বিশ্ব অনেক দেশের প্রধানরা তাদের সন্তানদের শেখ হাসিনা হওয়ার কথা বলেছেন। ২০২১ ও ২০৪১ ভিশন বাস্তবায়ণ আমাদের লক্ষ্য। ১০০ বছরের উন্নয়নে জাইকা সাথে সরকার কাজ করছে। এই যে মামুনুল হক পর-নারী নিয়ে ঘুরে এই নারায়ণগঞ্জে। সাঈদীকে নিয়ে চাদেঁ দেয়ার মত বিব্রত করেছে জনগণের সাথে। বিএনপি জ্বালা পোড়াও করে আবারো ষড়যন্ত্র করছে। আমাদের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সকলে এই ষড়যন্ত্র মোকাবেশ করার প্রস্তুতি নিতে হবে।

আওয়ামীলীগ সরকার প্রতিটি ৫ বছর পর ভোট মাধ্যমে নির্বাচন পরিচালনা করেছে। জনগণ তাদের ভোটের কাঙিত সরকার গঠন করে থাকে। সামনে চ্যালেঞ্জিং নির্বাচন হবে, সেখানে বিএনপি ভয়ে নির্বাচন করতে আসতে চায় না। পরাজয়ের ভয়ে আবাল তাবাল বকঁছে। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের অংহকার বাহাউদ্দিন নাসিমের নেতৃত্বে সারাদেশে স্বেচ্ছাসেবকলীগের শক্ত অবস্থানে রয়েছে।

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের জাতীয় পরিষদের সদষ্য আনিসুর রহমান টিপু’র সভাপতিত্বে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি সদস্য সচিব সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের সঞ্চালয়নায় প্রধান বক্তা ছিলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, বিশেষ বক্তা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোহাম্মদ ইকবাল হোসেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় জাতীয় পরিষদ সদস্য ফাতেমা ইসলাম রাহা কাজী, বন্দর অঞ্চলের ৯টি ওয়ার্ডের উদ্বোধক নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি সদস্য তাহের উদ্দিন সানি ও কায়কোবাদ রুবেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সম্মানিত অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

Back to top button