রাজনীতি

সোনারগাঁ আওয়ামী লীগের নজরকাড়া র‌্যালী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সর্ববৃহৎ র‌্যালী করেছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ।

১৭ মে বুধবার সকাল থেকেই সোনারগাঁ মোগড়াপাড়া দলীয় কার্যালয়ের সামনে ছিল বেশ উত্তেজনা।সাথে পড়ছিলো ঘুরি ঘুরি বৃষ্টি। সেই বৃষ্টি উপেক্ষা করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: সামসুল ইসলাম ভুইয়া, সাধারন সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত ও সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বাধীন র‌্যালী তাক লাগিয়ে দিল সবাইকে।

হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে পুরো র‌্যালী জুড়ে ছিল উৎসবমুখর পরিবেশ। দুপুর ১২টায় র‌্যালিটি মোগড়াপাড়া দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কিছু অংশ প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

বর্নাঢ্য এ র‌্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ছগির আহম্মেদ, কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদসহ প্রমুখ।

Back to top button