রাজনীতি

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ আগের চাইতে অনেক শক্তিশালী : ইঞ্জি. মাসুম

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ আগের চাইতে অনেক শক্তিশালী : ইঞ্জি. মাসুম

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) সেপ্টেম্বরে উপজেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি সম্মেলনের মাধ্যমে ঘোষনা করা হবে বলে জানালেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

২১ আগষ্ট মোগড়াপাড়া আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা জানান। একুশে আগষ্টে প্রধানমন্ত্রীর উপর গ্রেনেড হামলার প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে সোনারগাঁ আওয়ামীলীগ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. আবু হাসনাত শহীদ বাদল। প্রধান আলোচক ছিলেন সোনারগাঁ আসনের সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

মাসুম বলেন, একুশে আগষ্টে যদি শেখ হাসিনা মারা যেতেন তাহলে আওয়ামীলীগ ক্ষমতায় আসতেন না। আওয়ামীলীগ কিন্তু ধ্বংশ হয়ে যেতো। যারা এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে তারেক রহমান ও হারিস চৌধুরিসহ ১৩ জনকে ফাঁসির কাস্টরিতে ঝোলানো হোক। ওরা বিদেশে বসে ষড়যন্ত্র করছে।

তিনি আরও বলেন, সোনারগা আওয়ামীলীগ আগের থেকে অনেক শক্তিশালী। একটা ব্যালেন্স আহবায়ক কমিটি রয়েছে। আশা করি সম্মেলনে ভালো ভালো নেতৃত্ব বেরিয়ে আসবে। কারণ কিছুদিন আগে নারায়ণগঞ্জে না নামলেও সোনারগাঁয়ে আওয়ামীলীগ-যুবলীগ রাজপথে ছিলো। সামনে স্বেচ্ছাসেকলীগ ও ছাত্রলীগের একটি শক্তিশালী কমিটি হবে। আশা করছি সামনে বিএনপি যে আন্দোলনের হুমকি দিচ্ছে সেটা আমরা প্রতিরোধ করতে পারবো।

বিরোধী দলের নেতাকর্মীদের গনতান্ত্রিক পন্থায় মাঠে নামার জন্য নির্দেশ দিয়েছে আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা । সেখানে যদি কোনো অশুভ শক্তি ব্যবহার করা হয় ও জনগনের সম্পত্তি ভাঙচুর করা হয় তাহলে সোনারগাঁ আওয়ামীলীগ সকল সংগঠনকে মাঠে নিয়ে প্রতিরোধ করেবে বলে জানালেন সরকারদলীয় এ নেতা ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাড. শামসুল ইসলম ভূইয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ডা. আবু জাফর চৌধুরি বীরু, দপ্তর সম্পাদক এম. এ রাসেল, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামীলীগের সদস্য নাসরিন সুলতানা ঝরা, অ্যাড. ফজলে রাব্বিসহ আওয়ামী-যুবলীগ-ছাত্রলীগ-স্বেচ্ছাসেবকলীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দরা।

Back to top button