রাজনীতি

বিএনপিকে পালানোর সুযোগ দেয়া হবে না : ইঞ্জি. মাসুম

সোনারগাঁ আওয়ামী লীগে কোনো গ্রপিং নেই বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার (২২ মে) দুপুরে সোনারগাঁ আওয়ামী লীগের ব্যানারে বিক্ষোভ সমাবেশ শেষে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

‘দু-একদিনের মধ্যে সোনারগাঁ আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটি কেন্দ্রে পাঠানো হবে’ উল্লেখ করে তিনি বলেন, আমাদের শক্তিশালী ২৭ জনের উপদেষ্টা কমিটি ও ৭১ সদস্য কমিটি চূড়ান্ত হয়েছে। আজকে কালকের মধ্যে আমরা কমিটি কেন্দ্রে জমা দিবো।

বিএনপিকে পালানোর সুযোগ দেয়া হবে না জানিয়ে মাসুৃম বলেন, বাংলাদেশের কোথায় কি হয় জানি না। সোনারগাঁ থানা আওয়ামী লীগ যতদিন জীবিত আছে বিএনপিকে পালানের সুযোগ দিবে না।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী এডভোকেট ফজলে রাব্বী, আওয়ামীলীগ নেতা আশরাফুজ্জামান, মোগরাপাড়াা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button