রাজনীতি

গণমিছিলে জেলা বিএনপি নেতা রবি’র এক ডায়লগ শেখ হাসিনা ভোট চোর

গণমিছিলে জেলা বিএনপি নেতা রবি'র এক ডায়লগ শেখ হাসিনা ভোট চোর

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতাকর্মী ও নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে এবং মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে জেলা ও মহানগর বিএনপির আয়োজিত গণমিছিলে জেল বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক ও বর্তমান কমিটির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি নেতাকর্মী নিয়ে উপস্থিত হয়ে মিছিল করতে করতে বলেন আমার এক ডায়লগ শেখ হাসিনা ভোট চোর ভোট চোর। পুরো মিছিলে তিনি স্লোগানে স্লোগানে একথাই বলেছেন শেখ হাসিনা ভোট চোর ভোট চোর।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের মিশনপাড়ায় হোসিয়ারি সমিতি মিলনায়তনের গলিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির এ গণমিছিল কর্মসূচি করা হয়। এর পূর্বে সংক্ষিপ্তভাবে নেতাকর্মীরা বক্তব্য রাখেন। তারপর গণ মিছিল নিয়ে চাষাড়া চত্বরে গিয়ে সমাপ্তি করেন।

গণমিছিলে স্লোগানে স্লোগানে আরও বলেন, বিএনপি এদেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করার রাজনীতি করে। সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে দিতে বিএনপি আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। ঐ স্বৈরাচারী সরকার পতন না হওয়া পযন্ত এ আন্দোলন সংগ্রাম চলবে।

গণ মিছিলে জেলা বিএনপির আহবায়ক গিয়াসউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নাল আবেদীন, আরও উপস্থিত ছিলেন, বক্তব্য রাখেন দলের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, কাজী মনিরুজ্জামান, জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাশুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, জুয়েল আহম্মেদ, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন শিকদার,কুতুবপুর ইউনিয়ন বিএনপি জুয়েল প্রধান, সোহেল প্রমুখ।

Back to top button