সারাদেশ

গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কবিরাজ গ্রেফতার

ফতুল্লায় এক কক্ষে বাবা ছেলেকে বসিয়ে রেখে অন্য কক্ষে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ভণ্ড কবিরাজকে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃত কবিরাজ শাহীন হোসেন সুমন (৪০) মুন্সিগঞ্জ জেলার মুক্তারপুর কাঠপট্রি এলাকার মৃত মোশারফ হোসেনের ছেলে। সে ফতুল্লার পাগলা সূর্যমুখী সিনেমা হল এলাকায় থেকে কবিরাজীর নামে প্রতারনা করে।

ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় মঙ্গলবার বিকেলের এঘটনায় বুধবার দুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, গৃহবধূর স্বামী দিনমজুরের কাজ করেন। তাদের ৫ বছর বয়সী কন্যা শিশু জন্ডিস হয়েছে মনে হওয়ায় চিকিৎসার জন্য শাহীন হোসেন সুমনের কাছে নিয়ে যায়। তখন শাহীন হোসেন সুমন তাদের বাসায় গিয়ে চিকিৎসা দেয়ার কথা বলেন। এতে গৃহবধূ ও তার স্বামী বাসায় চলে যায়। এরপর মঙ্গলবার বিকেলে গৃহবধূর বাসায় এসে বলেন বাচ্চার চিকিৎসা দরকার নেই তার মায়ের চিকিৎসা করলেই হবে। একথা বলে গৃহবধূর স্বামী ও সন্তানকে বাহিরে বের করে দিয়ে ধর্ষণের চেষ্টা চালায় শাহীন হোসেন সুমন। এসময় গৃহবধূ চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে এসে ভন্ড কবিরাজ শাহীন হোসেন সুমনকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেন।

ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম বলেন, কবিরাজকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

Back to top button