সারাদেশ

রূপগঞ্জে তৃণমুল বিএনপির সাংগঠনিক সভা

রূপগঞ্জ উপজেলা ও তারাবো পৌরসভা তৃণমুল বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সাংগঠনিক সভা করেছে নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপি। শনিবার (২৩ মার্চ) সকাল ১১টায় তারাবো পৌরসভা এলাকায় এই সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আলী ভুঁইয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকনের সঞ্চালনায় উক্ত সাংগঠনিক সভায় উপস্থিত নেতৃবৃন্দ তৃণমুল বিএনপিকে এগিয়ে নিতে নানা পরামর্শমুলক বক্তব্য রাখেন।

একই সঙ্গে তৈমূর আলম খন্দকারের হাতকে শক্তিশালী করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। সভায় জেলা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব সকল বক্তাদের বক্তব্য গুরুত্বসহকারে শুনেন এবং সকলের সহযোগীতা প্রত্যাশা করেন।

ওই সময় গত ১৭ মার্চ রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির নবনির্বাচিত সভাপতি আমির হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ বুলু ভুঁইয়াসহ উপজেলা কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সভা শেষে উপস্থিত নেতৃবৃন্দ একসঙ্গে ফটোসেশন করেন।

এর আগে রূপগঞ্জ ‍উপজেলা ও তারাবো পৌরসভার নেতৃবৃন্দ বক্তব্যে ড. তৈমূর আলম খন্দকারের পাশে থেকেই সকল ঝড়ঝাপ্টা উপেক্ষা করে দলকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এ ছাড়াও রূপগঞ্জ উপজেলার প্রতিটা ইউনিয়ন, পৌরসভা সহ জেলা কমিটির আওতাধীন সকল থানা উপজেলা পৌরসভা ইউনিয়ন কমিটি গঠনের বিষয়ে সকলের মতামত গ্রহণ করা হয়।

সভায় জেলা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব ছাড়াও পরামর্শমুলক বক্তব্য রাখেন- জেলা তৃণমুল বিএনপির সদস্য কামাল খান, জয়নাল আবেদীন, জেলা কমিটির সদস্য ও রূপগঞ্জ উপজেলা তৃণমুল বিএনপির সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ বুলু ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক ফারুক উদ্দীন খান, সহ-সভাপতি সজিব আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম, নজরুল ইসলাম, মুকবুল হোসেন, নবী হোসেন প্রমূখ।

Back to top button