সারাদেশ

কালাম দীপে নারাজ শামীম ওসমান

শামীম ওসমানের জনসভা উপলক্ষে প্রস্তুতি সভা করেছে সোনারগাঁ আওয়ামী লীগ। অথচ সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সাবেক এমপি মরুহুম মোবারক হোসেনের একমাত্র পুত্র এরফান হোসেন দীপ ও সোনারগাঁ আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক মাহফুজুর রহমান কালাম।

প্রস্তুতি সভায় তারা না আসায় নারাজ হয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেছেন, আজকে এখানে দুই-তিনজনের মুখ দেখতে পারছি না। থাকলে আমি খুশি হতাম এবং ভালো লাগতো। চাওয়া পাওয়ার রাজনীতি ছাড়েন। ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্ব লাগাই দিবেন পরিবারে পরিবারে গন্ডগল লাগাই দিবেন এগুলো কইরেন না।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁয়ে আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এ কথা বলেন।স্বাধীনতা বিরোধী দেশ-বিদেশী অপশক্তির বিরুদ্ধে “দেশ বাঁচাও” স্লোগান ও দেশ প্রেমীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আগামী ১৬ সেপ্টেম্বর শামীম ওসমানের জনসভা সফল করার লক্ষ্যে কায়সার হাসনাতের বাড়িতে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

কালামকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, আমার হাত ধরে ছাত্রলীগ করেছে কালাম। আমি যদি আজকে তাকে দেখতাম খুব খুশি হতাম। কালামকে পাইলে আমার ভালো লাগতো। কারণ আমি ওরে নিজের হাতে তৈরি করেছি। আশা ছিলো যাকে আমি তৈরি করেছি সে থাকবে এখানে।

দীপের উদ্দেশ্যে তিনি বলেন, ওর বয়স কতটুকু আমি জানি না। দীপকে বলবো কারো অনুকরণ নয় যারা বিভেদ করতে চায় পরিবারে ভাইয়ে ভাইয়ে তারা কেউ আপন হয় না। সেটা মাথায় রাখবা। আমি তোমার সাথে কথা বলবো। কালামের সাথেও কথা বলবো।

সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি সামছুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুম, সহ-সভাপতি মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ প্রমুখ।

Back to top button