সারাদেশ

লাঙ্গল থেকে সাবধান!

শওকত হাসেম শকু নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ও মহানগর বিএনপির সদস্য।বিএনপির রাজনীতিতে শকুকে তেমন একটা সক্রিয় না দেখা গেলেও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সেলিম ওসমানের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়।

গত ৬ আগষ্ট নারায়ণগঞ্জের একটি অনলাইন গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হয় ‘লজ্জা দিলেন শকু’। বিএনপির মহাসমাবেশে মৃত্যুবরনকারী মান্নানের পরিবারের পাশে মহানগর বিএনপি না থাকলে গত ৬ আগষ্ট কেন্দ্রীয় নেতা রুহুল কবির রিজভীকে মান্নানের বাড়িতে নিয়ে আসেন শকু।

এমন একটি সংবাদ প্রকাশের পর নারায়ণগঞ্জের বিএনপি নেতাকর্মীদের মাঝে আলোচনা ও সমালোচনার ঝড় উঠে। প্রকাশিত সংবাদের দুইদিন পর ওই নেতাকে ইঙ্গিত করে ফেসবুকে স্ট্যাটাস দেন মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খাঁন টিপু। সেখানে তিনি বলেন, মহানগর বিএনপি’র আন্দোলনকারী নেতাকর্মীরা এই সকল মুখোশধারী ও লাঙ্গল মার্কা সরকারী দলের দালালদের থেকে সাবধান! তারা প্রতারক ও মরহম মাহমুদকে নিয়ে ব্যবসা করতে চায়।

পুরো স্ট্যাটাসটি ‘সময় সকালের’ পাঠকের জন্য তুলে ধরা হলো:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা মরহুম মাহমুদুর রহমানকে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে যে অনুদান দেওয়া হয় তা অন্য কোন ব্যক্তির অবদান নয়। তা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ও দলের তৃণমূল নেতা কর্মীদের প্রতি ভালবাসা ও সম্মানের বহিঃপ্রকাশ। যে বা যারা প্রচার করছে, তারা মরহুম মাহামুদুর রহমানকে অনুদানের ব্যবস্থা করেছে, তারা বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দলের ইমেজ প্রশ্নবিদ্ধ করার শামিল। যে বা যারা বলছে মরহুম মাহামুদুর রহমানকে তারা অনুদানের ব্যবস্থা করেছেন, তারা এখন সরকারী দলের দালালীর লোকমা মচনের ষড়যন্ত্রের অংশ।কারণ যারা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানর অবদানকে ছোট করে দেখে, তারা দলের প্রকৃত কর্মী কি না?

এছাড়াও যারা মরহুম মাহামুদুর রহমানের মৃত্যু নিযে যরা নাটক সাজায় এবং বলে, তারাই সব করেছে, কিন্তুু অন্য কেউ কিছু করে নাই, না.গঞ্জ মহানগর বিএনপি’র আহবায়ক ও সদস্য সচিব কিছুই করে নাই, তারা ছবি নিয়ে ব্যস্ত ছিল, তাহলে যারা বা যে বলে, সে কি করেছে? তাহলে ঐ দিনের ভিডিও কি প্রমাণ করে? অতএব যারা বিএনপি নেতা মরহুম মাহামুদুর রহমানের মৃত্যু নিয়ে ধুমজাল সৃষ্টি করছে, তারা প্রতারক ও মরহম মাহমুদকে নিয়ে ব্যবসা করতে চায। নাঃগঞ্জ মহানগর বিএনপি’র আন্দোলনকারী নেতাকর্মীরা এই সকল মূখোশধারী ও লাঙ্গল মার্কা সরকারী দলের দালালদের থেকে সাবধান!

Back to top button