অপরাধআইন-আদালত

সিদ্ধিরগঞ্জে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক ৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাংবাদিক পরিচয়ে দেহ ব্যবসার দায়ে ভুয়া সাংবাদিক পরিচয়ধারী স্বামী-স্ত্রী ও অসামাজিক কাজে লিপ্ত দুই তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ। রোববার (১৭ এপ্রিল) বিকেলে মিজমিজি পাইনাদী নতুন মহল্লা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- মোঃ মহিউদ্দিন (৫০), তার স্ত্রী আলপনা (৪৭), ফজলে রাব্বী (২২) এবং ফাতেমা (২০)।

আটককৃত মহিউদ্দিন স্থানীয়ভাবে দলিয় রাজনীতির সাথে সম্পৃক্ত। পাশাপাশি বেশ কিছুদিন ধরে সে নিজেকে নিউজ ২১ নামে একটি অনলাইন পোর্টাল ও আইপি টিভির সাংবাদিক পরিচয় দিয়ে দাবড়িয়ে বেড়াচ্ছিল। তার গলায় ঐ অনলাইন পোর্টালের লোগো সম্বলিত একটি ফিতা ঝুলতে দেখা যেতো। আটকের সময়তেও তার গলায় ফিতাটি ছিল। অন্যদিকে তার স্ত্রী আলপনা দীর্ঘদিন ধরে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাংবাদিক বলে মানুষের কাছে পরিচয় দিতো।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, পাইনাদী নতুন মহল্লায় অবস্থিত তার নিজ বাড়িতে মহিউদ্দিনের স্ত্রী দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থান থেকে বিভিন্ন বয়সের নারী-পুরুষ ও তরুণ-তরুণী এনে গোপনে দেহ ব্যবসা করে আসছিল। এর আগে এলাকায় একাধিক এসব বিষয়ে বিচার-শালিস হয়েছে। আজ দুপুর আনুমানিক ১ টায় দুইজন তরুণ-তরুণী তাদের বাসায় প্রবেশ করে। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে বাড়ির পেছনের দিক থেকে একটি খালি রুমের জানালার ফাঁক দিয়ে ঐ দুই তরুণ-তরুণীকে অসামাজিক কাজে লিপ্ত হতে দেখে এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরে স্থানীয়রা বাড়িতে প্রবেশ করে তাদের আটক করে পুলিশে খবর দেয়।

আক্তার হোসেন নামে ঐ এলাকার এক বাসিন্দা জানান, মহিউদ্দিন একাধিক মামলার আসামি। তার বিরুদ্ধে বিভিন্ন মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মশিউর রহমান পিপিএম বার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অসামাজিক কাজে লিপ্ত হওয়ার অভিযোগে দুজনকে সহ মহিউদ্দিন ও তার স্ত্রীকে আটক করা হয়েছে।

Back to top button