অপরাধআইন-আদালতসারাদেশ

পিতা কর্তৃক কিশোরী কন্যা ধর্ষীত, পিতা গ্রেফতার

নারায়ণগঞ্জে আপন পিতা কর্তৃক কিশোরী কন্যাকে (১৭) ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এতে করে ওই কিশোরিটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পূর্বপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। বিষয়টি জানতে পেরে কিশোরীর মা বাদী হয়ে শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এঘটনায় শুক্রবার রাতে অভিযুক্ত পিতা মোঃ শিপন হাওলাদার (৩৭) কে মিজমিজি পূর্বপাড়া এলাকার ভাড়া বাসা থেকে আটক করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত পিতা শিপন হাওলাদার দীর্ঘদিন যাবৎ তার ১৭ বছর বয়সি কিশোরী কন্যাকে কৌশলে অচেতন করে ধর্ষন করে আসছিলো। এতে করে কিশোরিটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ১৪ ফেব্রুয়ারি ঘটনাটি জানতে পারে কিশোরিটির মা। পরে ১৫ ফেব্রুয়ারী অভিযুক্ত শিপন কিশোরিটিকে ঢাকার একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গর্ভপাত ঘটান। এতে করে কিশোরিটি শারিরীকভাবে অসুস্থ হয়ে পড়ে। পরে শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) এ ঘটনায় কিশোরিটির মা বাদী হয়ে অভিযুক্ত পিতা শিপনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে গতকাল রাতেই পুলিশ সিদ্ধরগঞ্জের মিজমিজি থেকে অভিযুক্ত পিতা শিপনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানায়, আপন পিতা কর্তৃক মেয়েকে ধর্ষনের অভিযোগে কিশোরিটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। আমরা অভিযুক্তকে আটক করেছি।

Back to top button