সারাদেশ

ঐক্য বিভক্তির রাজনীতি করি না: ইঞ্জিনিয়ার মাসুম

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, আমাদের ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা আপনারা অনেকেই ভোট দিয়ে নৌকায় বিপুল ভোটে আমাদের এমপি (কায়সার) সাহেবকে এমপি বানিয়েছেন। এইযে সামনে আমাদের নদীটা দেখছেন এই নদীকে ১৫০ কোটি টাকার বিনিময়ে খনন করার জন্য তিনি একটা প্রস্তাব দিয়েছেন। আশা করি এইটা এক দুই মাসের মধ্যে সম্পূর্ন হয়ে যাবে। এই নদীর পাশ দিয়ে রাস্তা তৈরি করা হবে। অলরেডি উনি বাজেট খরচ দিয়ে দিছেন।

মাসুম বলেন, যখন আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে; যখনি কায়সার ভাই আমাদের ডেকেছেন; পিরোজপুরের লোকজন রাজপথে একত্রিত হয়েছে। আমরা ঐক্যবদ্ধ, এমপি সাহেবকে ধন্যবাদ তিনি কথাটা বুঝতে পেরেছেন বলেই তিনি বলেছেন আমরা সবসময় ঐক্যবদ্ধ। আমরা একটা কথা বুঝি ঐক্য বিভক্ত রাজনীতি করবো না। আমাদের মাঝে ভুল বোঝাবুঝি থাকতে পারে কিন্তু যেখানে পিরোজপুরের উন্নয়ন, যেখানে বাংলাদেশ আওয়ামী লীগ এর উন্নয়ন, যেখানে সোনারগাঁয়ের উন্নয়ন সেখানে আমরা পিরোজপুরবাসি ঐক্যবদ্ধ।

১ এপ্রিল দুপুরে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গন ঈদগাহ মাঠে গরিব ও অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। 

মাসুম আরও বলেন, পিরোজপুরে সর্বোচ্চ কাজ হবে। অলরেডি এমপি সাহেব আমাদেরকে না জানিয়ে উনি যা যা প্রয়োজন দিয়ে দিতেছেন। সকাল ৫ থেকে ৬টায় উনি পিরোজপুরে এসে হাজির। কেনো আসছে, এই রাস্তাটা দরকার পিরোজপুরের সহযোগীতায়। কিন্তু আমাদের থেকে বেশি উনি রাস্তাঘাট দেখছেন। আমার মনে হয়, আগামী এই ঈদের পরেই রাস্তার কাজটা শুরু হবে। আমি এলাকাবাসিদের অনুরোধ করবো এই রাস্তাটার জন্য যা যা দরকার এই নদীর পাড় থেকে সকলেই আমরা সহযোগীতা করবো। এই রাস্তাটা যেনো দ্রুত হয়ে যায়। আমি মনে করি পিরোজপুরের চেহারাই পরিবর্তন হয়ে যাবে। এই রাস্তার পাশে সকালে হাটার জন্য ওয়াকিং ওয়ে করে দেওয়া হবে। এই জন্য এমপি সাহেবকে ধন্যবাদ জানাই।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আমাদের ইউনিয়নের যা সমস্যা এমপি সাহেবকে নিতে হবে। নির্বাচনের সময় আমরা এমপি সাহেবের সাথে ছিলাম ঐক্যবদ্বভাবে। এই ইউনিয়নকে সর্বোচ্চ উন্নয়ণ ও সুন্দর নগরী করার জন্যে যা যা করার এমপি সাহেব তা করবেন। তিনি প্রতিটা রাস্তার প্রয়োজনেই বলেছেন যে এই রাস্তাটা আমি করে দিবো। তিনি আমার কাছে জানতেও চেয়েছেন কি কি সমস্যার সমাধান দরকার। এমপি সাহেব আরেকটা সিদ্বান্ত নিয়েছেন যেই এলাকার উন্নয়ণ হবে সে এলাকার মেম্বার-চেয়ারম্যানকে ঐক্যবদ্ব থাকতে হবে। এমনিতেও আমরা মেম্বার-চেয়ারম্যান আওয়ামী লীগরা ঐক্যবদ্ধ।

Back to top button