সারাদেশ

চমক দেখালো মহানগর ছাত্রলীগ

শোকের ১৩তম দিনে চমক দেখিয়েছে সদ্য ঘোষিত কমিটি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ। বিশাল কর্মীবাহিনীর বহর আর জাকজমকপূর্ণ মিছিল নিয়ে বিশাল শোডাউন করেছে শোক র‌্যালীতে। ১৪ বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকার পরও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের এতো বড় জমায়েত কখনো দেখাতে পারেনি বলে অনেকে মন্তব্য করেন।

ঘোষিত কমিটির হওয়ার ১৩ দিন পর আজ প্রথম তাদের কর্মসূচি ছিলো। প্রথম দিনেই মহানগর ছাত্রলীগ নিজেদের শক্তিমত্তার পরিচয় দেন এবং বিশাল লোকসমাগমে পরিণত করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ শোক র‌্যালীর আয়োজন করে। সোমবার সকালে নগরীর জিয়া হলের সামনে থেকে এই শোক র‌্যালি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দুই নং গেইট পার্টি অফিসের সামনে এক সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।

শোক র‍্যালীর নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট ও সাধারণ সম্পাদক রাসেল প্রধান।আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি আনারুল হক, অনাবিল দাশ নির্ঝর, যুগ্ম-সাধারণ সম্পাদক সিমান্ত মল্লিক এবং সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ানসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ছাত্রলীগের নেতাকর্মীরা।

র‍্যালী শেষে মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, ছাত্রলীগ উন্নয়নের সকল কাজে অংশীদার হয়ে আসছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মহানগর ছাত্রলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

Back to top button