সারাদেশ

শেখ হাসিনার নেতৃত্বে আবারও বাংলাদেশ সরকার গঠন হবে : মোশাররফ

সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোশাররফ হোসেন বলেছেন, আমরা ‘খেলা হবে’ সেই লিডারের কর্মী। তাই ১৩ তারিখের সমাবেশে লক্ষাধিক না কি পরিমান লোক হবে সেটা আমরা প্রমাণ দেখিয়ে দিবো।

সোমবার (২ অক্টোবর) দুপুরে কাঁচপুরে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি। মতবিনিময় সভার আয়োজন করেন কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন।

বিএনপিতে জনগণের সর্মখন নাই মন্তব্য করে মোশাররফ বলেন, খুনি তারেক জিয়ারা লবিং করে স্যাংশন দিচ্ছে। তাদের বাংলাদেশে জনসমর্থন নাই। আজকে শেখ হাসিনার উন্নয়ন প্রতিটি মানুষের ঘরে ঘরে। আজকে জনগণ কেনো তাদের (বিএনপির) ডাকে সাড়া দিবে। বিএনপি এখন ছিন্ন বিচ্ছিন্ন হয়ে গেছে। বিএনপি বলতে বাংলাদেশে কোনো কিছু নাই।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্বের নেতা। তার নেতৃত্বে উনি (প্রধানমন্ত্রী) আবারও প্রধানমন্ত্রী হবেন এবং তার নেতৃত্বে আবারও বাংলাদেশ সরকার গঠন হবে।

মতবিনিময় শেষে স্থানীয় নেতাকর্মীদের নিয়ে উন্নয়ন ও শান্তি সমাবেশের স্থল পরিদর্শন করেন। এবং দ্রুত কাজ সম্পন্ন করার জন্য দিকনির্দেশনা দেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম এমপি।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ সোহাগ রনি, মোস্তাফিজুর রহমান মাসুম, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সদস্য মাহফুজুর রহমান কালাম, ডা. আবু জাফর চৌধূরি বিরু, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেত্রী নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ।

Back to top button