সারাদেশ

পুলিশদের বিরুদ্ধে আন্তর্জাতিক তদন্তের দাবি খোকনের

‘তারেক জোবাইদার রায় জনগন প্রত্যাখান করেছে’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাধারন সম্পাদক ও জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন। তিনি বলেন, আজকে বাংলাদেশে লাখো জনগন জেগে উঠেছে। কৃষক জনতা রিকশাওয়ালা ভ্যানওয়ালা আজকে এ রায়কে প্রত্যাখান করেছে।

শুক্রবার (৪ আগষ্ট) সকাল ১১টায় নগরীর খানপুর মেট্রোহলের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

পুলিশদের বিরুদ্ধে আর্ন্তজাতিক তদন্তের দাবি জানিয়ে খোকন বলেন , আজকে আপনারা কার গায়ে গুলি করছেন। আপনারা দেশ প্রেমীকদের গায়ে গুলি করছেন। আমাদের সহযোদ্ধা টিটু গুলি খেয়ে আজকে অন্ধ। তার একটি চোখ থেকে অপারেশন করে গুলি বের করা হয়েছে। আর্ন্তজাতিক তদন্দের মাধ্যমে পুলিশদের ব্যবস্থা নেওয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা বিএনপি থেকে জোর দাবি জানাচ্ছি।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তাঁর সহধর্মিণী ডাক্তার জুবাইদা রহমানের বিরুদ্ধে দুদক এর ফরমায়েসী মামলার ফরমায়েশি রায় ঘোষণার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপি এ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য কাজী মনিরুজ্জামান মনির, সদস্য আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, রূপগঞ্জ উপজেলা বিএনপি’র এড. মাহফুজুর রহমান হুমায়ূন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, সোনারগাঁ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ জেলা খায়রুল ইসলাম সজিব, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button