রাজনীতি

বেফাঁস বক্তব্যের কারণে লায়ন বাবুলের বিরুদ্ধে ব্যবস্থা নিলো সোনারগাঁও আওয়ামী

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রীকে নিয়ে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুলের বেফাঁস বক্তব্যের কারণে জেলা আওয়ামীলীগের দেয়া অব্যাহতি বহাল রেখেছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি।

শনিবার (১৯ ফেব্রুয়ারী) বিকেলে সোনারগাঁ রয়েল রির্সোটে উপজেলা আহবায়ক কমিটির এক জরুরী সভায় আহবায়ক কমিটির সকল সদস্যের উপস্থিতিতে এ সিদ্বান্ত জানানো হয়।

সভায় লায়ন বাবুলকে ১ সপ্তাহের সময় দিয়ে প্রধানমন্ত্রীকে নিয়ে কেন বেফাঁস বক্তব্য দিয়েছেন সেটার জবাব চাইবেন বলেও জানিয়েছেন আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। জবাব দেয়ার পর তা সন্তোষ জনক না হলে তাকে স্থায়ী বহিস্কারর করবেন বলেও জানানো হয়।

আগামী দিনে বেফাঁস কথাবার্তা থেকে বিরত থাকার অনুরোধ জানিয়ে শামসুল ইসলাম ভুইয়া বলেন, এসব কথাবার্তা থেকে আমাদের সাবধানতা অবলম্বন করতে হবে। ক্ষমতার দাপটে বলে যা কিছু বলে যাবো সেটা হবে না। লায়ন বাবুলের এরকম বক্তব্যে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও সাধারণ নেতা-কর্মীদের মাঝে বিরুপ প্রক্রিয়া সৃষ্টি হওয়াতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি তীব্র প্রতিবাদ ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে অব্যহতি প্রদান করা হলো।

কমিটির নেতাকর্মীরা বলেন, শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে মনগড়া বক্তব্য দিয়েছেন তা আমাদের কাছে অযোগ্য বলে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির কাছে বিবেচিত হয়েছে। অতএব, সকলের সম্মতিক্রমে জাতির পিতা ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় মন্ত্র সম্পর্কে যে মন্তব্য করেছেন, এই অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের কারণে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি সকল সদস্যদের মতামতের ভিত্তিতে তাকে অব্যহতি দেওয়া হইল।

 

Back to top button