সারাদেশ

স্বপন চেয়ারম্যানের কুলখানি মঙ্গলবার

সদ্য প্রয়াত ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার লুৎফর রহমান স্বপনের কুলখানি আগামী মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর)। খন্দকার লুৎফর রহমান স্বপনের ছেলে তাইহান তাবাচ্ছির সোয়াদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমার বাবা আল্লাহ-ওয়ালা মানুষ ছিলেন। আপনারা তার জন্য দোয়া করবেন। আগামী ২৬ সেপ্টেম্বর বাদ আছর ফতুল্লা চৌধুরিবাড়ি জামে মসজিদে আমরা একটা দোয়ার আয়োজন করেছি। সে বলে গিয়েছিলো বড় কোনো আয়োজন না করতে। তাই ছোটখাটো আয়োজন করেছি। দয়া করে বাবার যে ভালোবাসার মানুষগুলো ছিলেন তারা এসে পড়বেন।

সোয়াদ বলেন, বাবার চলে যাওয়াটা আমরা মানতে পারছি না। চলে যাওয়ার আগে এভাবে সে মরবে লিখে গিযেছে। সে যেভাবে মারা যেতে চেয়েছিলো আল্লাহ তাকে ওইভাবে নিয়ে গেছেন। কোনো অসুস্থা ছিলো না, একজন সুস্থ মানুষ ছিলো। হঠাৎ করে চলে গেলো।

গত ২৩ সেপ্টেম্বর বিকেল পৌনে ৩টার দিকে নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে শহরের চাষাঢ়া বালুরমাঠস্থ ইসলাম হার্ট সেন্টার ও পরবর্তীতে শহরের খানপুরস্থ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে চিকিৎসকরা লুৎফর রহমান স্বপনকে মৃত ঘোষণা করেন।

Back to top button