সারাদেশ

সিদ্ধিরগঞ্জে গভীর রাঁতে ব্যবসা প্রতিষ্ঠানে দুধর্ষ চুরি

সিদ্ধিরগঞ্জ রাঁতের আধারে ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে দুধর্ষ চুরি ও নগদ অর্থসহ আসবাবপত্র লুটের অভিযাগ পাওয়া গেছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে মিজমিজি দক্ষিণপাড়া ক্যানেলপাড় এলাকায় সবুজ বাংলা বিল্ডার্স এন্ড এসােসিয়েশনে এ চুরির ঘটনা ঘটে। এসময় অজ্ঞাত চােরেরা ব্যবসা প্রতিষ্ঠানটি থেকে নগদ তিন লাখ টাকা, দুই সেট সােফা, ৫টি চেয়ার ও একটি বায়না দলিল লুটে নিয়েছে বলে দাবি মালিকের।

এ ঘটনায় প্রতিষ্ঠানটির মালিক সাঈদ হাসান মুন্না সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযােগ দায়ের করেছেন। সাঈদ হাসান মুন্না জানান, এই ব্যবসা প্রতিষ্ঠানের মাধ্যমে ইট, বালু, পাথরসহ জমির ব্যবসা করে আসছিলাম। বুধবার সকাল ১১ টায় আমার ফুফাত ভাই রনি আজম মােবাইলে ফােন করে জানায় যে, আমার ব্যবসা প্রতিষ্ঠানের সাটার লাগানাে তালা ভাঙ্গা অবস্থায় রয়েছে। খবর পেয়ে আমি ঢাকা থেকে দুপুর ১টায় এলাকায় এসে আমার ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে দেখি অফিসের টেবিলের তালা ভেঙ্গে নগদ তিন লাখ টাকা, দুই সেট সােফা, ৫টি চেয়ার ও একটি বায়না দলিল নিয়ে গেছে।

তিনি আরাে জানায়, মঙ্গলবার একটি জমির বায়না বাবদ তিন লাখ টাকা আমার প্রতিষ্ঠানের টেবিলের ড্রয়ারে রক্ষিত ছিল। এর আগে একই দিন দক্ষিণপাড়া এলাকার সিরাজ নামে এক ব্যক্তির সাথে ব্যবসা নিয়ে তর্ক-বিতর্ক হয়েছিল। সে আমার যে কােন ক্ষতিসাধন করারও হুমকি দিয়েছিল। আর রাতেই এ ঘটনা ঘটে। এই চুরির ঘটনায় সিরাজের হাত থাকতে পারে বলে আমার সন্দেহ।

এ বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মােঃ মশিউর রহমান জানান, এটি আমার নলেজে আসে নাই। খােঁজ নিতে হবে।

Back to top button