রাজনীতি

বিএনপির জেলা ও থানা কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জ জেলা ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন কমিটির দাবিতে সিদ্ধিরগঞ্জের ৩ ও ৪নং ওর্য়াড বিএনপি উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডস্থ হাজী এ রহমান সুপার মার্কেটে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

৪নং ওয়ার্ড বিএনপির সাবেক সহ- সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সেলিম মাহমুদের সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য এম.এ. হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি মোঃ আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, জেলা বিএনপির সদস্য ও জেলা মহিলা দলের সাবেক আহ্বায়ক নুরুন্নাহার, ৫নং ওর্য়াড বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, আবুল হোসেন, আনিছ শিকদার, আইয়ুব আলী মুন্সী, মো. মোতালিব, হারুন অর রশিদ, তৈয়ব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল প্রধান, মহি উদ্দিন, নাজিমুদ্দিন, মাহবুব, ইউছুব, লুৎফানুর শান্তী চৌধুরী, শহীদুল্লা, নুর ইসলাম নুরা, মোশারফ হোসেন সরকার, শেখ জামাল, ও দুলাল হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটি এবং সিদ্ধিরঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটি অবিলম্বে বাতিল করে দক্ষ সাংগঠনিক ব্যক্তিদের দ্বারা জেলা ও থানা বিএনপির শক্তিশালী কমিটি গঠন করা হোক। এই অযোগ্য কমিটি আমরা মানিনা। আওয়ামীলীগ ঘেঁষা এই কমিটি বাতিল করতে হবে। যোগ্যতা দেখে সঠিক কমিটি তৈরি করতে হবে। বিএনপি কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের অনুরোধ করে বক্তারা আরো বলেন আপনারা খোজ খবর নিয়ে দেখেন মামুন মাহমুদের নেতৃত্বে আওয়ামীলীগের সাথে আতাত কারিদের নিয়ে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপিকে ধংশকরার জন্য এই কমিটি করা হয়েছে।

তারা আরো বলেন, আমাদের প্রত্যেকটি নেতাকর্মীদের নামে একাধীক মামলা রয়েছে। আরা যাদের নিয়ে কমিটি করা হয়েছে তাদের বিরুদ্ধে কোন মামলা হয় নাই। কারন তারা আওয়ামলীগের আতাতকারী।

Back to top button