সারাদেশ

সমাবেশ সফল করতে জামপুরে প্রস্তুতি সভা

বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক ঘোষিত ২৮ অক্টোবর ঢাকার মহাসমাবেশকে সফল করতে জামপুরে প্রস্তুতি সভা ও সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূঁইয়ার সার্বিক আয়োজনে প্রস্তুতি সভা ও সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

মঙ্গলবার ইউনিয়নের পাকুন্দা এলাকায় হুমায়ুন কবির ভূঁইয়ার বাড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার।

উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন খান আবু এবং উদ্বোধক হিসেবে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার উপস্থিত ছিলেন।

জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলমের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল নিলু, আওয়ামী লীগ নেতা আহসান হাবিব টিপু, জামপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি দেওয়ান মোস্তাফিজুর রহমান ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরিফুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

Back to top button