সারাদেশ

শিশুদের নিয়ে কেক কেটে নাসিক ৪নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সিদ্ধিরগঞ্জের শিমরাইল দক্ষিণপাড়া এলাকায় মিলাদ ও দোয়ার মাধ্যমে কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করেছে জাতীয় শ্রমিক লীগের সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শাখার অধিনস্থ নাসিক ৪নং ওয়ার্ড শাখা কমিটি। বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধায় ৪নং ওয়ার্ড শাখা কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও জনসেবা মুলক কর্মকান্ডের ধারাবাহিকতায় দোয়া প্রার্থণা করা হয়। পাশাপাশি জননেতা একেএম শামীম ওসমান ও তার পুত্র অয়ন ওসমানের সুস্থতা কামনা করা হয়।

৪নং ওয়ার্ড শাখা কমিটির সভাপতি মো. মিজানুর রহমান টিটুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শাখার সভাপতি হাজী আব্দুস ছামাদ বেপারি, সাধারণ সম্পাদক হাজী মো. কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. দুলাল, ওয়ার্ড কমিটির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম জীবন, সহ-সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মহসিন সরদার, সাইদুল ইসলাম সাকিব, সাংগঠনিক সম্পাদক মো. ইমাম হোসেন রনি, অর্থ সম্পাদক মো. সায়েম মোল্লা, কার্যকরী সদস্য আমিনুল ইসলাম আসিফ, সদস্য মো. আলমগীর, মো. আব্দুল্লাহ আল মামুন প্রমুখসহ গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।

এসময় আব্দুস ছামাদ বেপারি বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে উপস্থাপন করতে সক্ষম হয়েছেন। তার এই ধারাবাহিকতা বজায় রাখতে বাংলাদেশের সরকার হিসেবে তাকে বারবার প্রয়োজন। আমরা তার এবং তার পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও শাহাদাত বরণকারীদের মাগফেরাত কামনা করি।

Back to top button