সারাদেশ

শামীম ওসমানের স্কুলের নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ করলেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিন্টু ভূইয়া

শামীম ওসমানের স্কুলের নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ করলেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিন্টু ভূইয়া

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত পাগলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি না’গঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান সেই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে মাঠ গরম ছিলো। শত ঝামেলার মধ্য দিয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু’র নির্দেশে ভারপ্রাপ্ত চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া নিজ দায়িত্বে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পূর্ণ করেছেন।

শনিবার (২২ অক্টোবর) সকাল ১০ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ চলে। পরে যথাক্রমে ফলাফল ঘোষণা করা হয়।

কুতুবপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া জানান, আমাদের চেয়ারম্যান সাহেব শারীরিক অসুস্থতার কারণে ছুটি নিয়ে দেশের বাহিরে গেছেন চিকিৎসার জন্য। চেয়ারম্যান সাহেব আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে গেছেন একইসাথে এই স্বনামধন্য পাগলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন টা যেনো শান্তিপূর্ণভাবে হয়। আমি এই স্কুলের প্রধান শিক্ষক, আইনশৃঙ্খলা বাহিনী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ করেছি।

নারায়ণগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার এ এস এম আবু তালেব ছিলেন, পাগলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনের রিটার্নিং অফিসারের দায়িত্বে। এ নির্বাচনে মোট সাতজন অভিভাবক সদস্য ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য দুইজন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন। তাদের মধ্যে চারজন অভিভাবক সদস্য ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য একজন ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন, শাহ আলম সোহাগ-১০৮৯ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেছে, সাইফউদ্দিন সাহিন- ৯৬১ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে, আনোয়ার হোসেন আনু-৮৯৩ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেছে ও আতিকুল ইসলাম খোকন-৮৭২ ভোট পেয়ে চতুর্থ স্থান অধিকার করে অভিভাবক সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা আসনে অভিভাবক সদস্য হিসাবে নুরনাহার- ৯০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Back to top button