সারাদেশ

শামীম ওসমানের বক্তব্যের কী জবাব দিলেন গিয়াস উদ্দিন?

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের বক্তব্যের জবাব দিয়েছেন একই আসনে বিএনপি থেকে নির্বাচিত সাবেক এমপি বর্তমানে জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন।

গত ৯ সেপ্টেম্বর রাইফেল ক্লাবে এক প্রস্তুতি সভায় শামীম ওসমান বলেন, বিএনপি শক্তিশালী কি নারায়ণগঞ্জে? ওদের ঠেকাইতে কি আমাদের পুলিশ লাগে। ওরা (বিএনপি) বলে পুলিশ ছাড়া মাঠে আসতে। আমি পুলিশের কাছে অনুরোধ করছি সব পুলিশ প্রশাসন ওদের (বিএনপি) পক্ষে থাকেন। চব্বিশ ঘণ্টায় নারায়ণগঞ্জ ছাড়া করবো।

এ বক্তব্যের প্রেক্ষিতে প্রতিক্রিয়া জানান গিয়াসউদ্দিন। চব্বিশ ঘণ্টায় নারায়ণগঞ্জ ছাড়া করবো এ কথার প্রসঙ্গে গিয়াসউদ্দিন বলেন, বিরোধী দলকে রাজনীতিভাবে মোকাবেলা করতে না পেরে এখন তিনি হুমকি ধামকি দিচ্ছেন। রাজনীতিকে উনি মোকাবেলা করবে রাজনৈতিকভাবে।নারায়ণগঞ্জের মানুষের জন্য কাজ করে উনি বিরোধীদলকে মোকাবেলা করবে। সেটা না করে তিনি হুমকি দিচ্ছে যে পুলিশ ছাড়াই তিনি বিএনপি নেতা কর্মীদেরকে ২৪ ঘন্টা নারায়ণগঞ্জ ছাড়া করবে। আমি চ্যালেঞ্জ করে বলতে চাই। এই যে হুমকি ধামকির কথা বলে জীবন সে এটা করতে পারবে না।

তিনি বলেন, নারায়ণগঞ্জে বিএনপি’র সংগঠনের ভিত্তি অন্তত মজবুত। বিএনপির নেতৃবৃন্দ কর্মী ও সমর্থকরা যথেষ্ট পরিমাণে শক্তিশালী। এবং বিএনপির জনগণের সাথে সম্পৃক্ত। আওয়ামী লীগ এখন জন বিচ্ছিন্ন হয়ে গেছে। সেই কারণে দেশের জনগণকে ভয় পেয়ে তাদের কাছ থেকে তাদের নেতাকর্মীরাও মুখ ফিরিয়ে নিয়েছে। সেই কারণে আজকে একেবারে বিদায় লগ্নে এসে উল্টাপাল্টা কথা বলতাছে। তাদের দুর্বল হয়ে যাওয়া নেতা কর্মীদেরকে সবল করার জন্য এসকল বলছে। সে আজ পর্যন্ত কোন কিছু করতে পারেনি এবং করতে পারবেও না।
তিনি আরো বলেন, আমি একটি কথা বলতে পারি দৃঢ়তার সাথে। যদি ১৪ ও ১৮ সালের মতো নির্বাচন না করতে পারে সরকার আর যদি জনগণের ভোটে আগামীতে নির্বাচন হয় তাহলে যে কোন অজুহাত দেখিয়ে শামীম ওসমান নির্বাচনই করবে না।
সে পালিয়ে যাবে নির্বাচন করবেন না যতই বড় বড় কথা বলুন না কেনো। বিএনপি আমরা সুস্থ ধারার রাজনীতি করতে চাই। নারায়ণগঞ্জের মানুষের কল্যাণে ও উন্নয়নের স্বার্থে আমরা কাজ করতে চাই। এবং জনগণের সেবা দিয়ে জনগণের মন জয় করেই আমরা নারায়ণগঞ্জের বিএনপির রাজনীতি করব এবং করতে চাই।
Back to top button