সারাদেশ

রাশেদ সাগরের বক্তব্যের কড়া জবাব সোনারগাঁ বিএনপির

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ ও সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সাগরের বক্তব্যের কড়া সমালোচনা করেছে সোনারগাঁ উপজেলা বিএনপি।

গত ২০ অক্টোবর পিরোজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ বলেন, আপনাদের (সোনারগাঁ বিএনপি) কোন হুমকি আমরা ভয় করি না। সোনারগাঁ ছাত্রলীগ যদি আপনাদের বিরুদ্ধে নামে মেঘনায় ভাসাতে আমরা ১০-১৫ মিনিট সময় নিবো। আপনাদের আমরা মেঘনা নদীতে ভাসিয়ে দিবো।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর বলেছেন, অনেক বড় বড় কথা বলেন আপনি (মান্নান)। রাজপথে তো নামতেই পারেন না। ভবিষ্যতে রাজপথে নামলে হিসাব চিন্তা করে নামবেন। আর যদি হিসাব করে না নামেন রাজপথে আপনাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

এমন বক্তব্যের প্রেক্ষিতে সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান বলেন, পাগলে কিনা বলে, ছাগলে কিনা খায়।ছাত্রলীগের সভাপতি সেক্রেটারি ফকিন্নির পোলাগুলোরে আমি চিনি না। যখন মোগড়াপাড়ায় আমাদের ছেলেরা পড়ছে তারা জীবনভরে কনি খাইছে। ফকিন্নির পোলারা আমরা যখন টিফিন খাইতে যাইতাম পিছে পিছে একশো ঘুরতো। সেসব ফকিন্নি পোলারা বড় বড় কথা কইতেই পারে। সামনে কোনোদিন আইতে পারবো। যারা পারে তারা এতো বড় কথা কয় না। শামীম ওসমান দেখেন না কয়েক কথা কয়। আবার মাফও চায়। তাদের বিরুদ্ধে আমি মন্তব্য করা ইচ্ছে নেই।

সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বলেন, তারা তো প্রায়ই এ কথা বলে। তাদের নেতারাই তো ঠিক নাই। নেতারাও তো একই কথা বলে। শীতলক্ষ্যায় ফেলে দিবে এগুলোতো বলতেই থাকে। তারা আমাদের মাঠে নামার চ্যালেঞ্জ দিয়েছে। মাঠে দেখা যাবে কারা মাঠে থাকে।

Back to top button