সারাদেশ

যুবলীগ চেয়ারম্যানের নামে আ. লীগ সভাপতির কাছে চাঁদাবাজি, থানায় জিডি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নাম ব্যবহার করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়ার কাছে মোবাইল ফোনে চাঁদাবাজির করার অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে ঢাকার শাহাবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

১০ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা শাহাবাগ থানায় জিডিটি করেন।

শাহজাদা তার অভিযোগ বলেন, ১০ নভেম্বর সকালে হাইকোর্ট এলাকায় থাকাকালে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ জানতে পারেন কে বা কাহারা তার নাম ব্যবহার করে ভূয়া নাম্বার দিয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়ার কাছে বলেন বিভিন্ন নেতাদের কাছ থেকে বিকাশে টাকা নিতে। উক্ত বিষয়ে যুবলীগ চেয়ারম্যান কোনোভাবে অবগত নয়।

এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া জানান. গতকাল সন্ধ্যায় একটি নাম্বারে কল আসে এবং বলে আমি যুবলীগের চেয়ারম্যান সামনে আমাদের সম্মেলন ৫০ হাজার টাকা পাঠান। আরেকজন পাশে বসা সে আমাকে পরিচয় দেয় আমি নিখিল, আঙ্কেল আমাকে লাখ টাকা পাঠান। আপাতত ৫০ বিকাশে পাঠান। বিষয়টি আমি যুবলীগকে জানালে দপ্তর সম্পাদক শাহজাদা শাহবাগ থানায় একটি জিডি করেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মুহাম্মদ জানান, যুবলীগের চেয়ারম্যানের নাম ব্যবহার করে চাঁদা দাবির অভিযোগে একটি জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button