সারাদেশ

মহানগর যুবদলের দুই ইউনিটের কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন দুইটি ইউনিট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। শনিবার ( ১৪ অক্টোবর ) নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষনা দেয়া হয়।

দুইটি ইউনিট হলো- আলীরটেক ও মুছাপুর ইউনিয়ন। মুছাপুর ইউনিয়ন যুবদলের ৭ সদস্য বিশিষ্ট ও আলীরটেক ইউনিয়ন ৬ সদস্য বিশিষ্ট কমিটি দেয়া হয়েছে।

আলীরটেক ইউনিয়নের আহ্বায়ক পদে মো. শরীফ সরদার এবং সদস্য সচিব পদে রয়েছেন ইব্রাহীম সুলতান। সেই সাথে সিনিয়র যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন মো. নুর-ই-হামীম হৃদয় এবং যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন মো. সাদ্দাম হোসেন, মো. শহীদুল ও মনির হোসেন।

মুছাপুর ইউনিয়নের সভাপতি পদে জাহিদ হাসান পাপ্পু এবং সাধারণ সম্পাদক পদে রয়েছেন মেহেদী হাসান এলিন। সেই সাথে সিনিয়র সহ সভাপতি পদে সাইফুল ইসলাম জুয়েল, সহ সভাপতি পদে আলমগীর হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অলি উল্লাহ ও সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ফারুক হোসেন রিফাত।

আগামী ৭দিনের মধ্যে পূর্ণাঙ্গ ৯টি ওয়ার্ড যুবদলের কমিটি গঠন করে মহানগর যুবদলের কাছে জমা দিতে হবে বলে নির্দেশনা দেয়া হয়েছে।

Back to top button