সারাদেশ

বিএনপি সন্ত্রাসী দল, ছাত্রসমাজ তাদের প্রতিরোধ করবে : রিয়াদ

বিএনপির ডাকা ৪৮ ঘন্টা অবরোধের শেষ দিনে নারায়ণগঞ্জের প্রভাবশালী সংসদ শামীম ওসমান পুত্র অয়ন ওসমানের পক্ষে বিক্ষোভ মিছিল করেছে সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামানের নেতৃত্বে তোলারাম কলেজের সামনে থেকে এই বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলটি সরকারি তোলারাম কলেজ থেকে শুরু করে ডাক বাংলার মোড় হয়ে চাষাঢ়া গোল চত্ত্বর ঘুরে বঙ্গবন্ধু সড়কের প্রধান প্রধান পয়েন্ট প্রদক্ষিণ করে। পরে নূর মসজিদ দিয়ে ঘুরে চাষাঢ়া হয়ে সরকারি তোলারাম কলেজে এসে শেষ করা হয়। এ সময় বিএনপি-জামাতের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় শিক্ষার্থীরা।

তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও তার পুত্র অয়ন ওসমানের নির্দেশনায় সরকারি তোলারাম কলেজের নেতৃবৃন্দ আমরা রাস্তায় নেমেছি এই অবরোধের বিরুদ্ধে। শিক্ষা প্রতিষ্ঠানে হাজার হাজার শিক্ষার্থীরা লেখাপড়া করতে আসে, বিএনপি-জামায়াত তাদের জীবন নষ্ট করার জন্য বাসে আগুন দিচ্ছে। আমরা ব্যর্থহীন কন্ঠে বলতে চাই, আমরা একেএম অয়ন ওসমানের নেতৃত্বে ও তাঁর নির্দেশনায় ঐক্যবদ্ধ আছি। আমরা বিএনপি অরাজকতার বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলবো।

রিয়াদ আরও বলেন, বিএনপি জামাত হলো একটি সন্ত্রাসী সংগঠন। নারায়ণগঞ্জের মাটিতে আমরা এই সন্ত্রাসী সংগঠনকে দেখতে চাই না। আমাদের ছাত্র সমাজ এর প্রতিরোধ-প্রতিবাদ গড়ে তুলবে ইনশাল্লাহ। আমাদের এমপি শামীম ওসমান-অয়ন ওসমান বলেছেন, আমাদের ছাত্র সমাজের রায় হবে আগামী নির্বাচনে। আমাদের রায় হবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে, এমপি শামীম ওসামনের পক্ষে। আমাদের ছাত্রদের রায় হবে নৌকা মার্কার পক্ষে।

এই সময় উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজ শাখার জি, এস আসাদুজ্জামান আসাদ, মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাটসহ সরকারি তোলারাম কলেজ শাখার ছাত্র ছাত্রীরা ও মহানগর ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

 

Back to top button