সারাদেশ

বিএনপির নাশকতা প্রতিরোধ করতে জনসভা : ইঞ্জিনিয়ার মাসুম

১৩ তারিখের জনসভা ব্যক্তিগত জনসভা না। মনোনয়নের শোডাউনের জনসভাও বলা যাবে না। দলকে আগামীতে ক্ষমতায় আনতে, জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে ও নাশকতা প্রতিরোধ করতে এ জনসভা হবে বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

বৃহস্পতিবার ( ৫ আগষ্ট) দুপুরে কায়সার হাসনাতের বাসভবনে আগামী ১৩ অক্টোবর কাঁচপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ উপলক্ষে অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে প্রস্তুতি সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা জানান।

তিনি বলেন, ব্যক্তিগত শোডাউন দিয়ে সেদিন মনোনয়ন পাওয়ার সুযোগ নেই। শোডাউন করলে বাইরে করতে পারেন। ব্যানার ফেস্টুন করলে বাইরে লাগাতে পারেন। সোনারগাঁয়ে মনোনয়ন কাকে দিবে সেটা চূড়ান্ত। মনোনয়ন যা হওয়ার সেটা হয়ে গিয়েছে। সেদিন আমরা মঞ্চে থাকবো প্রধানমন্ত্রী ও দলের সাধারণ সম্পাদকের নির্দেশ বাস্তবায়ন করার জন্য।

মাসুম বলেন, সোনারগাঁ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও একটি শক্তিশালী সংগঠন। বিএনপি জামায়াতকে আমরা হিসাবে আনি না। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ বুলেটের থেকেও শক্তিশালী। সেদিন প্রপাগান্ডা করা বা নিজেকে জাহির করার কোনো সুযোগ নেই।

সোনারগাঁ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সহ-সভাপতি নাসরিন সুলতানা ঝরা, যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, জাকির হোসেন, মোস্তাফিজুর রহমান মাসুম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নেকবর হোসেন নাহিদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ফজলে রাব্বি, সদস্য মজিবুর রহমান, ডা. আবু জাফর চৌধূরি বিরু, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতাকর্মী সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button