সারাদেশ

বিএনপির আন্দোলনে সরকার কোনঠাসায়, তত্বাবধানের মাধ্যমেই নির্বাচন হবে-হাজী শহিদুল্লাহ

বিএনপির আন্দোলনে সরকার কোনঠাসায়, তত্বাবধানের মাধ্যমেই নির্বাচন হবে-হাজী শহিদুল্লাহ

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্ বলেন, বিএনপির আন্দোলন দিনে দিনে তিব্র থেকে তিব্র হচ্ছে, এই আন্দোলনে সরকার কোনঠাসায় পড়েছে। তত্বাবধান সরকারের মাধ্যমে নির্বাচন দিতে বাধ্য করা হবে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে সাইনবোর্ড পাসপোর্ট অফিসের সামনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত জনসমাবেশে মিছিল নিয়ে উপস্থিত হয়ে সাংবাদিকদের তিনি এ-সব কথা বলেন।

সমাবেশে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোহাম্মদ গিয়াসউদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপারসন ও স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দীপু, মাজহারুল ইসলাম মান্নান, নজরুল ইসলাম আজাদ, প্রমূখ।

এসময় মিছিলে আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয় বিএনপির সহ সভাপতি আলহাজ্ব তৈয়বুর রহমান, ৯ নংওয়ার্ড বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক ফারুক মাদবর, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, কামাল,আহম্মদ হোসেন সহ আরো অনেকে।

Back to top button