সারাদেশ

বিএনপিকে ইঞ্জিনিয়ার মাসুম ‘জানমাল ক্ষতিসাধন অগ্নিসংযোগ করলে ছাঁড় নয়’

সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, সামনে কঠিন সময় আসবে। অনেক ষড়যন্ত্র পোপাগান্ডা হবে। ব্যক্তি ও দলীয় ইমেজ ক্ষুন্ন করার ষড়যন্ত্র হবে। আমরা ঐক্যবদ্ধ অতীতেও ছিলাম ইনশাআল্লাহ আগামীতেও সরকার বিরোধী ষড়যন্ত্রে ঐক্যবদ্ধ থাকবো।

সোমবার (২১ আগষ্ট) দুপুরে পিরোজপুরে এক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় শোক দিবস ও একুশে আগষ্ট গ্রেনেড হামলা উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে পিরোজপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।

থানা আওয়ামী লীগের এমপি প্রার্থীদের উদ্দেশ্যে মাসুম বলেন, আমাদের মধ্যে ভেদাভেদ গ্রুপিং থাকতে পারে। যখন দেশ বিরোধী সরকার বিরোধী ষড়যন্ত্র হবে তখন এককাতারে আমরা রাজপথে দাঁড়াই। আগে দেশ বাঁচাতে হবে দলের ভাবমূর্তি রক্ষা করতে হবে। তারপর আপনি জনপ্রতিনিধি এমপি হন । কিন্তু এখন কাধা ছড়াছড়ি বন্ধ ও কারো প্রতি মন্তব্য না করে আসুন যারা জামায়াত আলবদর গ্রেনেড হামলার আসামী যারা এ দেশকে আবার পাকিস্তান বানাতে চায় তাদের বিরুদ্ধে আমরা এক থাকি।

তিনি আর বলেন, দেশ বিরোধী সরকার বিরোধী চক্রান্ত হচ্ছে। আমরা একসাথে রাজপথে মোকাবেলা করবো। আপনাদের এ ইউনিয়নের ছেলে ছাত্রলীগের সভাপতি হয়েছে। কারণ পিরোজপুর আওয়ামী লীগ যেকোন ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ায়।

বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের এ নেতা বলেন, সরকার বিরোধী আন্দোলন করেন সমস্যা নাই। জনগন আমাদেরকে ভোট দিবে। কিন্তু জানমালের যদি ক্ষতিসাধন করেন এবং রাস্তায় অগ্নিসংযোগ করেন আপনাদেরকে আর ছাঁড় দেওয়া হবে না।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ্জামান মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আকবর মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফুল ইসলাম ঝলক, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আতিক উল্লাহ, থানা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ।

Back to top button