সারাদেশ

প্রকাশ্যে যুবককে চুরির অপবাদে পেটালেন আ. লীগ নেতা

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইর বাজারের রেললাইনের পাশে এক যুবককে প্রকাশ্যে চুরির অপবাদে নগ্নপ্রায় করে মারধর করেছেন আওয়ামী লীগের এক নেতা। মারধরের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।

ওই নেতার নাম মিছিল আলী। সে ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

ভিডিওতে দেখা যায়, স্থানীয় এক যুবককে নির্মমভাবে পেটাচ্ছেন আওয়ামী লীগ নেতা মিছির আলী। এসময় আশেপাশের লোকন এগিয়ে এসে পেটানোর কারণ জিজ্ঞেস করলে যুবকের বিরুদ্ধে মোবাইল চুরির চেষ্টার অভিযোগ তোলেন তিনি। এসময় তাকে নগ্ন করতে জামা খুলে লুঙ্গি টানাটানি করেন তিনি। কোনভাবে লুঙ্গি টেনে ধরে ইজ্জত রক্ষা হয় যুবকের। তবে এর মাঝেই চলতে থাকে লাঠি দিয়ে একের পর এক আঘাত।

আওয়ামী লীগ সভাপতির এমন কান্ডে স্থানীয়দের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। তাদের দাবী সরকার দলের প্রভাবশালী নেতা ও জনপ্রতিনিধি হওয়ায় গায়ের জোরে এ কাজ করেছেন তিনি। আওয়ামী লীগ সভাপতির দাবি ওই যুবক একটা মোবাইল চোর।

এ ব্যাপারে মিছির আলী জানান, এক মাস আগে ইসদাইরে বাজার করতে ছিলাম হঠাৎ করে পকেট থেকে আমার মোবাইল টান দেয়। আমি তাকে ধরে নিজের জিদ সামলাতে না পেরে পিটিয়েছি। অনেকে বলেছে ওই একটা মোবাইল চোর। এর আগেও আমার ৩-৪টা মোবাইল চুরি হয়েছে।

জনপ্রতিনিধি হয়েও প্রশাসনকে না জানিয়ে এমন কান্ডে তিনি বলেন, লোকজনের ভিড়ে ওই দৌড়ে পালিয়ে গেছে। তাকে পুলিশে দিতে পারিনি।

Back to top button