সারাদেশ

পাক পাঞ্জাতন মসজিদের কার্যক্রম শুরু, নামাজ পড়লেন মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের কদমরসুল এলাকায় নির্মিত পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদে জুমার নামাজের মধ্য দিয়ে এর কার্যক্রম শুরু হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে মসজিদে নারীদের সাথে জামাতে জুমার নামাজ আদায় করেন সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীও।

মসজিদটিতে পুরুষদের পাশাপাশি নারীদেরও নামাজ আদায়ের ব্যবস্থা রাখা হয়েছে। পুরুষদের জন্য পাঁচতলা এবং নারীদের জন্য তিনতলা ভবন রাখা হয়েছে মসজিদটিতে।

গত ১৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিটির ১০টি প্রকল্প উদ্বোধন করেন। এর মধ্যে ৮ কোটি ৬৯ লাখ টাকা ব্যয়ে এই মসজিদটিও উদ্বোধন করা হয়।

দুপুরে মসজিদটিতে নামাজ শেষে নগরবাসীর সাথে কুশল বিনিময় করেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এই সময় স্থানীয় লোকজন দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সময় আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর মো. মোখলেছুর রহমান চৌধুরী, মো. এনায়েত হোসেন, মো. সামসুজ্জোহা, সংরক্ষিত নারী কাউন্সিলর শাওন অংকন, শিউলী নওশাদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, মহানগর যুবলীগের সাধারণ আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবুসহ স্থানীয় এলাকাবাসী।

Back to top button