সারাদেশ

নারায়ণগঞ্জ আ. লীগকে যে বার্তা দিলেন শেখ হাসিনা

আগামী নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের নেতাসহ সারাদেশের নেতাদের সাথে বৈঠক করেছে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। রোববার (৬ আগস্ট) গনভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়। সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌরআওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ থেকেও জেলা-মহানগরের পাশাপাশি প্রতিটি ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদক ও নৌকার মনোনয়নে নির্বাচিত জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। কি বার্তা পেলেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগ এ নিয়ে কথা হয় কয়েকজন নেতার সাথে।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাড. আবু হাসনাত শহীদ বাদল বলেন, নির্দেশনা দিয়েছেন আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য। প্রধানমন্ত্রীর সামনে আমরা শপথ করেছি নারায়ণগঞ্জে যাকে নমিনেশন দেওয়া হবে তার পক্ষে হয়ে আমরা মাঠে কাজ করবো এবং নৌকার বিজয় সুনিশ্চিত করবো। নারায়ণগঞ্জ ৩ ও ৫ আসনে নৌকা দেওয়ার জন্য নেত্রীকে আগে অবগত করেছি। তবে আজকে আমাদের নারায়ণগঞ্জের বক্তব্য রাখার সুযোগ ছিলো না।

সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া বলেন, সামনে কঠিন সময় আসছে নেত্রী আমাদেরকে ঐক্যবদ্ধভাবে থাকার নির্দেশ দিয়েছেন। দলকে ক্ষমতায় আসার জন্য সকলকে বিভেদ ভুলে গিয়ে নৌকাকে বিজয়ী নিশ্চিত করতে ঐক্য থাকতে বলেছেন।

Back to top button