সারাদেশ

টিটুর সুস্থতা কামনায় কুতুবপুর ইউনিয়ন বিএনপির দোয়া

ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু গত ২৯ জুলাই কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে অংশ গ্রহণ করে গুলিবিদ্ধ হয়েছেন। দুটি চোঁখ সহ শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হয়েছেন। কুতুবপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে গুলিবিদ্ধ টিটুর সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রবিবার (৬ আগস্ট) বাদ আসরে কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব মো. বিল্লাল হোসেন এর নিজস্ব বাসভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপি নেতা লুৎফর রহমান খোকা বলেন, টিটু আজ অন্ধ হওয়ার পথে সে তার নিজের কাজের জন্য ক্ষতিগ্রস্ত হয়নাই। এদেশের মানুষের জন্য আন্দোলন করতে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এই মর্মান্তিক ঘটনার বিষয়টি এখন দেশ ছাড়িয়ে বিদেশের রাজনৈতিক ব্যক্তিরাও সমালোচনা করেছেন। আমরা গুলিবিদ্ধ টিটুর বিষয় টা আন্তর্জাতিক তদন্তের দাবি জানাচ্ছি।

দোয়া মাহফিলে কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ মোল্লা, সাধারণ সম্পাদক এড. আব্দুল বারি ভূইয়া, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আনিসুর রহমান, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবর, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী লিটন, ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. দুলাল ভূইয়া, ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জালাল সরকার, কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মামুন মাহমুদ, ফাতুল্লা থানা ছাত্রদল নেতা জুবায়ের আহমেদ জাবেদ, মো. সাজ্জাদ হোসেন সাজ সহ বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Back to top button